Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাস্তার ধান নিয়ে গেলো প্রান

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫১ পিএম

শেরপুরের নকলা উপজেলায় সিয়াম নামের যাত্রীবাহী বাসের ধাক্কায় সেকান্দর আলী (৬৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার সময় দক্ষিণ লাভা এলাকার লাভা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-নাকুগাঁও বাইপাস সড়কে এই দূর্ঘটনাটি ঘটে। সে নকলা পৌরসভার দক্ষিণ লাভা গ্রামের মৃত আব্দুল কদ্দুসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ১২টার দিকে ঢাকা-নাকুগাঁও বাইপাস সড়কে ধান শুকানোর সময় নালিতাবাড়ি থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাস পিছন থেকে তাকে ধাক্কা দিলে সেকান্দর আলী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এদিকে চতুর বাস চালক বাসটিকে সরাসরি ঢাকার দিকে না নিয়ে হালুয়াঘাটের দিকে নিয়ে যায়। দূর্ঘটনার সংবাদ পেয়ে সেখানের জনতা সিয়াম বাসটিকে আটক করেন ফুলপুর থানা পুলিশ, তবে চালক পালিয়ে গেছে।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এবিষয়ে আইনানুগ প্রক্রিয়া শুরু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ