Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নকলায় ভেজাল সুজির কারখানায় র‍্যাবের অভিযান

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪০ পিএম

শেরপুরের নকলায় কুর্শা নয়াবাড়িতে ভেজাল সুজির কারখানায় র‍্যাবের অভিযানে কারখানার মালিক আব্দুর রশিদকে ৪৫হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে নকলা উপজেলার কয়েকটি কারখানার র‍্যাবের অভিযানের পর ভেজাল সুজি তৈরির অভিযোগে একজনকে জরিমানা করা হয়।

র‍্যাব জানায়, ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য দ্রব্য তৈরির গোপন সংবাদের ভিত্তিতে নকলায় এ অভিযান পরিচালনা করা হয়৷ পরবর্তীতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহিদুর রহমানের নেতৃত্বে একজনকে জরিমানা করা হয়েছে। এসময় র‍্যাব ১৪ এর স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি শাহসহ র‍্যাব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Dadhack ৯ সেপ্টেম্বর, ২০২১, ৫:৪৫ পিএম says : 0
    আল্লাহর আইন দিয়ে দেশ চলে মানুষ মানুষের মতোই ব্যবহার করত যেহেতু সরকার আল্লাহদ্রোহী সেইজন্যে মানুষ আজ জীবজন্তুর থেকেও নিকৃষ্টতম নিকৃষ্টতম নিকৃষ্টতম হয়ে গেছে ভেজাল দিচ্ছে সব কিছুতে মানুষের মানবিক গুণাবলী একদম ধংস হয়ে গেছে আমাদের দেশ থেকে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ