Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তোফায়েল আহমেদের সুস্থতা কামনায় মেয়রের উদ্যোগে লালমোহনে খতমে কুরআন ও দোয়া মোনাজাত

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৫ পিএম

আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য সাবেক শিল্প ও বানিজ্যমন্ত্রী ভোলা -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদের সুস্থতা কামনা করে লালমোহনে খতমে কুরআন ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিনের উদ্যোগে পৌর এলাকার সকল মসজিদের ঈমাম ও কওমী মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীদের উপস্থিতিতে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এতে ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে বলেন, মহান রাব্বুল আলামিনের দোয়ায় আমাদের নেতা তোফায়েল আহমেদ সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। তিনি দ্বীপ জেলা ভোলার উন্নয়নসহ জাতীয় রাজনীতিতে জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন ও সহযোদ্ধা হিসেবে অতীতে কাজ করেছেন। একইভাবে তিনি আগামীতে জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত সহযোদ্ধা হিসেবে আমাদের জাতীয় রাজনীতি এবং আমাদের ভোলার উন্নয়নে গুরুত্বপূর্ণ দায়ীত্ব পালন করবেন।
এসময় উপস্থিত ছিলেন কালমা ইউনিয়নের চেয়ারম্যান আকতার হোসেন, পৌর কাউন্সলর জাহিদুল ইসলাম নবীন, লালমোহন বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলী আহমেদ বেপারী, উপজেলা ওলামা লীগ সভাপতি মাও. শাহে আলম সহ বিভিন্ন আলেম ওলামা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ