Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলার মনপুরায় খালের পানিতে ডুবে এক শিশুর মৃত্যু ও দুই শিশু নিখোঁজ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ২:৫৮ পিএম

ভোলার মনপুরায় খেলতে গিয়ে খালের পানিতে ডুবে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটে। অপরদিকে পৃথক ঘটনায় স্লুইজ গেইট সংলগ্ন খালে পড়ে দুই শিশু নিখোঁজ রয়েছে। এদের মধ্যে উদ্ধারকৃত এক শিশুর লাশ ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে ভোলা হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। অপরদিকে খালে পড়ে নিখোঁজ দুই শিশুকে উদ্ধারে চেষ্ঠা চালাচ্ছেন স্থানীয়রা।
বৃহস্পতিবার সকালে উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের পূর্বপাশে বেতুয়া স্লুুইজ ঘাট সংলগ্ন খালে পড়ে নিখোঁজ রয়েছেন দুই শিশু। অপরদিকে পৃথক ঘটনায় বুধবার বিকেলে হাজীরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামের হাজীরচর খালের পড়ে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়।
খালের পানিতে ডুবে মৃত্যু হওয়া শিশু হলেন, উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ ভূট্টো মিয়ার ছেলে মোঃ জিহাদ (১১)। অপরদিকে নিখোঁজ হলেন, উপজেলার ১নং মনপুরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ হাসানের ছেলে মোঃ সোহাগ (৫) ও একই ইউনিয়নের বাসিন্দা মোঃ ফিরোজ উদ্দিনের মেয়ে চাঁদনী (৪)। নিখোঁজ দুই শিশু সর্ম্পকে মামাতো ফুফাতো ভাই-বোন।
এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, বৃহস্পতিবার সকালে শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য ভোলা হাসপাতালে প্রেরণ করা হয়। এর আগে লাশের সুরতহাল রির্পোট শেষে থানায় অপমৃত্যু মামলা হয়। তবে অপর ঘটনায় দুই শিশু নিখোঁজ রয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শামীম মিঞা জানান, নিখোঁজ দুই শিশুকে উদ্ধারে ফায়ার সার্ভিসের সহায়তা চাওয়া হয়েছে। মৃত ও নিখোঁজ দুই শিশুর পরিবারকে উপজেলা প্রশাসন থেকে আর্থিক সহায়তা করা হবে।
তবে এই রির্পোট দুপুর ২ টা পর্যন্ত এখনও নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ