Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নৌকার ইঞ্জিনে ওড়না ও চুল পেঁচিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ১১:২৮ পিএম

নৌকার ইঞ্জিনে ওড়না ও চুল পেঁচিয়ে প্রাণ গেল এক স্কুলছাত্রীর। ৮ সেপ্টেম্বর বুধবার বিকেলে এ ঘটনা ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ইউনিয়নের শিমরাইল গ্রামে।
নিপা আক্তার (১৪) নামের ওই ছাত্রী কুমিল্লার মুরাদনগর উপজেলার ফুলপুর গ্রামের বাছির মিয়ার কন্যা। নিপা স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আগামী শুক্রবার নিপার এক মামাতো বোনের বিয়ের দাওয়াত খেতে সে মা-বাবার সঙ্গে গত মঙ্গলবার মামাবাড়ি কসবা উপজেলার মেহারী ইউনিয়নের শিমরাইল সাতপাড়া গ্রামে আসে। তার মামা জীবন মিয়ার ইঞ্জিন চালিত নৌকায় চড়ে বুধবার বিকেলে মামাবাড়ির লোকজনের সঙ্গে ইঞ্জিনচালিত নৌকাটি নিয়ে শিমরাইল গ্রামের বিলে বর্ষার পানিতে ঘুরতে যায় নিপা। বিকেল সাড়ে ৫টার দিকে নিপা আক্তারের ওড়না ও মাথার চুল নৌকার ইঞ্জিনের সঙ্গে আটকে যায়। এ সময় ইঞ্জিনের চাকার আঘাতে তার মুখ, মাথা ও শরীরের বিভিন্ন অঙ্গ থেতলে যায়। এতে ঘটনাস্থলেই নিপা মারা যায়।
শিমরাইল গ্রামের আনোয়ার হোসেন বলেন, বিয়ের দাওয়াতে মামার বাড়িতে এসে লাশ হয়ে ফিরতে হয়েছে মেয়েটিকে। নৌকায় ইঞ্জিনের সঙ্গে ওড়না ও মাথার চুল পেঁচিয়ে মর্মান্তিকভাবে ঘটনাস্থলেই সে মারা যায়।
কসবা থানার পরিদর্শক (তদন্ত) মো. হাবিবুর রহমান বলেন, নিপার লাশ উদ্ধার করার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ