Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাড়িঘর ভাঙচুর আটক ২

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় হত্যা মামলার আসামিদের বাড়িঘর ভাঙচুর ও মালামাল চুরির ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। উপজেলার হিরন ইউনিয়নের আট্রাবাড়ি গ্রামে ভাঙচুর ও চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় গত সোমবার ঘরের মালিক আকবর গাজী বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেন।
গতকাল মঙ্গলবার পুলিশ জানায়, গত রোববার গভীর রাতে আট্রাবাড়ি গ্রামের হত্যা মামলার আসামি সোহাগ গাজী ও তার সমর্থক আকবর গাজী, আলামিন গাজী ও সাহিন গাজীর ঘর ভাঙচুর করে মালামাল চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দুলাল গাজী ও দুলাল ফকিরক ঘাঘর বাজার লঞ্চঘাটে আটক করে পুলিশে সোর্পদ করেছে। এ ঘটনায় আসবাবপত্রের মালিক আকবর গাজী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। আটককৃত দুলাল গাজী আট্রাবাড়ি গ্রামের সেরজন গাজীর ছেলে ও দুলাল ফকির বুরুয়া বাড়ি গ্রামের মহম্মদ আলী ফকিরের ছেলে।
উল্লেখ্য, এরআগে গত ১৯ ফেব্রæয়ারি আট্রাবাড়ি গ্রামে জমি ও টাকা পয়সা লেনদেনের ঘটনা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে আকতার গাজী নিহত হয়। এ ঘটনায় নিহত আকতার গাজীর পরিবারের পক্ষ থেকে ২৭ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করলে আসামিরা বাড়িঘর ছেরে আত্মগোপন করে। গত বুধবার বিচারিক আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন। এ সুযোগে বাদী পক্ষের লোকজন আসামিদের জেল হাজতে যাওয়ার খবর পেয়ে তাদের বাড়িঘর ভাঙচুর করে মালামাল লুটপাট করে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ