Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বেইলিব্রিজ সংস্কারে স্বস্তি

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

গাজীপুরের কাপাসিয়ার চরখিরাটি-মনোহরদী বেইলী ব্রিজ দ্রæত সময়ে সংস্কার করায় পাশাপাশি দুই উপজেলাবাসীর যোগযোগ পুনঃস্থাপন হওয়ায় জনমনে স্বস্তি ফিরে এসেছে। যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়া সেতুটির সংস্কারে বিশেষ ভ‚মিকা রাখায় কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মো. আমানত হোসেন খানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন দুই পাড়ের শত শত মানুষ। সংস্কার কাজ শেষে গত সোমবার দুপুরে পুনরায় সাধারণ মানুষ ও যানবাহন চলাচলের জন্য ব্রিজটি খোলে দেয়া হয়। গাজীপুর এলজিইডি অফিসের কার্য সহকারী সজীব এ তথ্য জানান। জানা যায়, এলজিইডির অর্থায়নে নির্মিত বেইলী ব্রিজটি চলতি বর্ষায় হঠাৎ লোহার প্লেট ভেঙে চলাচলের অযোগ্য হয়ে পড়ে। ফলে খবর পেয়ে গত ৪ সেপ্টেম্বর কাপাসিয়া উপজেলার পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের সহ-সভাপতি অ্যাড. মো. আমানত হোসেন খান ব্রিজটি পরিদর্শন করেন। জনগনের দুর্ভোগ লাগবে ব্রিজটি দ্রæত সংস্কারের জন্য এলজিইডি গাজীপুরের নির্বাহী প্রকৌশলীর সহযোগিতা কামনা করেন। পরে কাপাসিয়া উপজেলা পরিষদের অর্থায়নে এবং এলজিইডির কারিগরি সহায়তায় ৩৬ ঘণ্টার মধ্যে বেইলিব্রিজটি চালু করা সম্ভব হয়েছে।
এসময় কাপাসিয়া উপজেলার পরিষদ চেয়ারম্যান, কাপাসিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মোসা. ইসমত আরা, এলজিইডি কাপাসিয়া অফিসের সহকারী প্রকৌশলী সাহাদাত হোসেন, ঘাগটিয়া ইউপি চেয়ারম্যান শাহীনুর আলম সেলিম, ইউনিয়ন আ.লীগের সভাপতি তারেক হোসেন রিপন প্রমুখ ব্রিজের সংস্কার কাজ পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ