Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরবনে র‌্যাবের সাথে বনদস্যুদের বন্দুক যুদ্ধ আটক ২

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সুন্দরবনের জুমরার খালে র‌্যাবের সাথে বনদস্যু জাহাঙ্গীর বাহিনীর গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ সময় ২দস্যুকে আটক, ২টি আগ্নেয়াস্ত্র ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।
র‌্যাব-৮ এর উপ অধিনায়ক মেজর আনান আহম্মদ জানান,ডুবলা শুটকি মৌশমকে সামনে রেখে সুন্দরবনের মংলা বন্দর সংলগ্ন জুমরার খাল এলাকায় অবস্থান নিয়েছে জাহাঙ্গীর বাহিনীর সদস্যরা।এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে অভিযানে নামে র‌্যাব-৮। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি বর্ষন শুরু করে দস্যুরা। র‌্যাব পাল্টা গুলি ছুরলে উভয়ের মধ্যে থেমে থেমে ঘন্টাব্যাপি বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। পরে দস্যুরা বনে পালানোর চেষ্টা করলে ২ দস্যুকে আটক করে র‌্যাব। তাদের কাছ থেকে ২টি আগ্নেয়াস্ত্র ও ১৪ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়। বাকি দস্যুদের ধরতে সুন্দরবনের চাদপাই রেঞ্জ এলাকায় অভিযান অব্যাহত রেখেছে র‌্যাব। তবে এ ঘটনায় কেউ আহত বা নিহত আছে কিনা এ বিষয়ে র‌্যাব নিশ্চিত করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ