Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাভারে যুবলীগ নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : সাভারের কাউন্দিয়া সিংগাশ্বর গ্রামে তুরাগ নদের কিনারে মামুন মিয়ার প্লট থেকে এক যুবলীগ নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে। ওই যুবলীগ নেতার নাম আল আরাফাত সজল (২২)। তিনি বিরুলিয়ার ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য। তার বাবা কৃষক উম্মত মিয়া।

আজ বৃহস্পতিবার ভোররাতে লাশটি উদ্ধার করা হয়।

বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন সাংবাদিকদের জানান, গত ৩ অক্টোবর রাতে বাড়ি থেকে মোবাইল ফোনে সজলকে ডেকে নেন তার প্রতিবেশী শাহাজ উদ্দিনের ছেলে রকি। কিন্তু দুইদিন তাকে না পেয়ে স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় সকালে এলাকাবাসী সন্দেহভাজন হত্যাকারী রকিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিখোঁজের তিন দিন পর আজ সকালে সাভারের কাউন্দিয়ার সিংগাশ্বর তুরাগ নদের মামুন মিয়ার প্লটে সজলের লাশ দেখতে পান নদীতে মাছ শিকাররত জেলেরা।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সজলের গুলিবিদ্ধ হাত, পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশের ধারণা, পূর্বশত্রুতার জের ধরে যুবলীগের ওই সদস্যকে হত্যা করা হয়ে থাকতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ