Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেরি চালুর দাবিতে মানববন্ধন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার সঙ্গে বরগুনার বেতাগী উপজেলার যোগাযোগের জন্য বিষখালী নদীর কচুয়া এলাকায় ফেরি চালুর দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গতকাল সোমবার সকাল ১০টায় উপজেলার শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। কাঁঠালিয়া নাগরিক ফোরামের ব্যানারে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মানববন্ধনে অংশ নেন।
মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান, ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা থেকে বিষখালী নদী পেরিয়ে বরগুনা, পটুয়াখালী এবং পিরোজপুর, খুলনা ও যশোর সড়ক পথে যাতায়াত করে অসংখ্য মানুষ। ঝুঁকি নিয়ে নৌকা ও ইঞ্জিন চালিত ট্রলারে স্থানীয় কচুয়া বাজার সংলগ্ন এলাকা থেকে নদী পার হয় তারা। এমনকি স্কুল কলেজের ছাত্রছাত্রীরাও যাতায়াত করে। এই নৌপথে ফেরি চালু করা হলে দুর্ভোগ লাঘব হবে জনসাধারণের। ফেরি চালুর জন্য সড়ক ও জনপথ বিভাগের কাছে দাবি জানিয়ে মানববন্ধন করে কাঁঠালিয়াবাসী। মানববন্ধনে বক্তব্য দেন ঝালকাঠি জেলা পরিষদের সদস্য এস এম আমিনুল ইসলাম লিটন সিকদার, শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহামুদ হোসেন রিপন, কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ কাইয়ুম, ইউপি সদস্য নাসির উদ্দিন আকাশ ও মোশারফ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ