Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৎ মায়ের বর্বরতা

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

ফটিকছড়িতে ৩ বছরের শিশু কন্যাকে খুন্তি দিয়ে পুরো শরীর ক্ষত-বিক্ষত করে দিয়েছে পাষন্ড সৎ মা। গত শনিবার রাতে পৌর এলাকার উত্তর রাঙামাটিয়া আবদুর রহমান টেন্ডল বাড়িতে এ ঘটনা ঘটে। শিশুর বাবা মোহাম্মদ করিম রোববার রাতে থানায় মামলা দায়ের করায় ঘটনা সর্বত্র জানাজানি হয়।
জানা যায়, গত শনিবার রাতে পিতার অনুপস্থিতিতে সৎ মা নিগার সুলতানা বৃষ্টি গরম খুন্তি দিয়ে শাহিন মনি (৩)-কে ক্ষত বিক্ষত করে দেয়। পরে তাদের ঘরে বাইরে কেউ যাতে প্রবেশ করতে না পারে সেজন্য দরজা তালাবদ্ধ করে রাখে সৎ মা। গত রোববার সন্ধ্যায় মনি কৌশলে ঘর থেকে বের হলে স্থানীয়রা ক্ষত-বিক্ষত শরীর দেখতে পেয়ে কাউন্সিলর রফিকুলকে খবর দেয়। তিনি ঘটনাস্থলে পৌঁছে থানা পুলিশকে জানান। রাতে এসআই জিয়াউল হক জিয়া সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে সৎ মা বৃষ্টিকে আটক করে থানা হেফাজতে নেয়। আর রাতেই স্বামী করিম বাদী হয়ে নির্যাতনের বিরুদ্ধে স্ত্রী বৃষ্টিকে আসামি করে মামলা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ