Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় প্রকৌশলীদের সম্বর্ধনা অনুষ্ঠিত

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

ভোলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বিদায়ী নির্বাহী প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম এবং নতুন যোগদানকৃত নির্বাহী প্রকৌশলী আবু সালেহ মো. নুরনবী’র বিদায় ও বরণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের কার্যালয়ের এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী মো. সৌরভ আলী, উপ-সহকারী প্রকৌশলী মো. মনির হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মো. আকতার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মেহীদি হাসান, সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা ইডিএম হানিফ খান, বিশিষ্ট ঠিকাদার মো. লেলীন, ঠিকাদার এমরান বকসি, ঠিকাদার কাজী কামাল, ঠিকাদার মো. হারুন অর রশিদ প্রমুখ।
এ সময় বিদায়ী নির্বাহী প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে সামনের দিনগুলোতেও সুন্দর ও সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারি। নতুন যোগদানকৃত নির্বাহী প্রকৌশলী আবু সালেহ মো. নুরনবী বলেন, সকলের সমন্বয়ে সরকারি সিডিউল অনুযায়ী কাজ করতে হবে এক্ষেত্রে সবাই সচেতন থাকতে হবে। যাতে সরকারি উন্নয়ন কাজে গতি ফিরে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ