Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ইউপি সদস্য শ্রীঘরে

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

লোহাগাড়ার চরম্বা ইউনিয়নে মুক্তিযোদ্ধা প্রহৃতের ঘটনায় ওসমান গণি নামে এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় ওই ইউপি সদস্যকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। আটক ওসমান ইউনিয়নের বিবিবিলার পশ্চিমপাড়ার মৃত আবদুল আলমের ছেলে ও ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য। প্রহৃত বীর মুক্তিযোদ্ধার অতীন্দ্র লাল নাথ একই এলাকার পূর্বনাথপাড়ার মৃত শ্যামা চরণনাথের ছেলে। জানা গেছে, এলাকায় চলাচল রাস্তা বন্ধ করা নিয়ে স্থানীয় দুপক্ষের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করে ওসমান গণি মেম্বার মুক্তিযোদ্ধা অতীন্দ্র লাল নাথের ওপর ক্ষিপ্ত হয়। শনিবার সকালে তিনি মুক্তিযোদ্ধাকে পাড়ার চা দোকানে দেখলে গালিগালাজ করতে থাকেন। একপর্যায়ে ওসমান গণির নেতৃত্বে মুক্তিযোদ্ধাকে মারধর করা হয়। এতে তিনি গুরুতর আহত হন। এ ঘটনায় ইউপি সদস্য ওসমান গণি, কায়ছার হামিদ, মোস্তাক মিয়া, আদিল, আবদুল করিম, অনিল নাথসহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামি করে শনিবার থানায় মামলা করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে ওসমান মেম্বারকে গ্রেফতার করে।
লোহাগাড়া থানার ওসি (তদন্ত) ওবাইদুল ইসলাম বলেন, মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় এক ইউপি সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার সকালে তাকে চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ