Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় মিথ্যা অভিযোগে পুলিশি হয়রানি

ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

পটিয়া পৌরসভাস্থ নতুন থানাহাটে খাজা গরীবে নেয়াজ ডেকোরেশন মালিককে মিথ্যা অভিযোগ দিয়ে পুলিশী হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ডেকোরেশন মালিক আইয়ুব ছালেহ। গত শনিবার পটিয়ার একটি রেস্তোঁরায় আয়োজিত সংবাদ সম্মেলনে আইয়ুব ছালেহ এ অভিযোগ করেন। এ সময় তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে তিনি জানান, ছরহরা গ্রামের মৃত্যু নুরুল আলমের পুত্র মঞ্জুরুল আলম আইয়ুব ছালেহ’র ক্রয় করা সম্পত্তি জবর দখলের পাঁয়তারা চালিয়ে আসছে। পৌরসভার নতুন থানাহাট এলাকায় মঞ্জুরুল আলম জনৈক জহুরা খাতুন থেকে গোবিন্দারখিল মৌজার বিএস ২৪৫০ দাগের জায়গা ক্রয় করে। কিন্তু তিনি ২৪৪৯ দাগের জায়গা দখলের চেষ্টা চালাচ্ছে। মঞ্জুরুল আলমের এক বোন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশে অফিসার পদে চাকরি করার সুবাদে প্রায় সময় থানায় মিথ্যা অভিযোগ দিয়ে আইয়ুবকে পুলিশী হয়রানী করছে বলে অভিযোগ করেন।
এর ধারাবাহিকতায় গত শুক্রবার সকাল ৭টায় গরুর ভুষির বস্তায় আগুন লাগিয়ে দিয়ে মঞ্জুরুল আলম আইয়ুবসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দেয়। ভুক্তভোগী আইয়ুব মিথ্যা হয়রানী ও জায়গা জবরদখলের পাঁয়তারা থেকে রক্ষা পেতে প্রশাসনের উবর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ