Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাগাতিপাড়ায় দাফনের দুই মাস পর কবর থেকে বৃদ্ধের লাশ উত্তোলন

বাগাতিপাড়া, (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৪:৩৩ পিএম

নাটোরের বাগাতিপাড়ায় দাফনের দুই মাস পর কবর থেকে রুস্তম আলী মন্ডল রাকশেদ (৮৫) নামের এক বৃদ্ধের লাশ উত্তোলন করা হয়েছে। বৃদ্ধকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।
রোববার সকালে উপজেলার বাগাতিপাড়া ইউনিয়নের নূরপুর মালঞ্চি হাজিপাড়া গ্রাম থেকে লাশটি উত্তোলন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নাটোর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান, বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর.এম ও ডাঃ ফরিদুজ্জামান (স্বচ্ছ), উপজেলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান, বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম প্রমুখ।
এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গত (২৮ জুন) রাত ৩টার দিকে রুস্তম আলী তার বড় ছেলে মজনুকে জমি রেজিষ্ট্রি করে দেয় এবং মজনু, তার স্ত্রী শিমু ও তার শ্বাশুড়ি জুলেখা মিলে বালিশ চাপা দিয়ে হত্যা করে ওই বৃদ্ধকে। মামলা বাদী নিহত রুস্তম আলী মেয়ে চায়না বেগম বলেন, আমার বাবাকে বালিশ চাপা দিয়ে হত্য করেছে। আমি এ হত্যার বিচার চাই
বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, আদালতের নির্দেশে (৯ আগস্ট) নাটোরের আদালতে হত্যা মামলা করা হয়েছে। রবিবার (৫ সেপ্টেম্বর) সকালে রুস্তম আলী রাকশেদের লাশ উত্তোলন করা হয়। উত্তোলনের পর ময়নাতদন্তের জন্য লাশ নাটোর আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ