Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নড়িয়ায় পানিসম্পদ উপমন্ত্রী

ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

শরীয়তপুরের নড়িয়া উপজেলার দুর্গম চরাঞ্চল চরআত্রা ও নওপাড়া ইউনিয়ন আ.লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় নওপাড়া ইউনিয়ন আ.লীগ কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।
নওপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি রাশেদ আজগর সোহেল মুন্সীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান শামীম হাওলাদারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী, নওপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ জাকির হোসেন মুন্সী, ডা. ফারহানা হক শম্পা, আ.লীগ নেতা মুসাব্বির হোসেন দিপু মুন্সী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আ.লীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। দুগর্ম চরাঞ্চলের মানুষও সাবমেরিন ক্যাবলের মাধ্যমে বিদ্যুৎ পায়। তাদের জীবনমান অনেক উন্নয়ন হয়েছে। শেখ হাসিনা এগিয়ে গেলে আ.লীগ এগিয়ে যায়। আর আ.লীগ এগিয়ে গেলেই বাংলাদেশ এগিয়ে যায়। তাই বাংলাদেশকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ