Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গৃহবধূকে এসিডে ঝলসে দেয়ার অভিযোগ

শ্রীনগর (মৃন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

মৃন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় মাহমুদা বেগম (৪৪) নামে এক গৃহবধূকে এসিডে ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে। গত শুক্রবার রাত ৭টার দিকে উপজেলার বাঘড়া এলাকার কাদির মেম্বারের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। গৃহবধূ মাহমুদা বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করেন। মাহমুদা বেগমের পারিবারিক সূত্র জানায়, শাইনপুকুর এলাকার একটি মসজিদ কমিটি নিয়ে মাহমুদা বেগমের ছেলে রফিকুল ইসলামের সাথে একই এলাকার রায়হান ওরফে মজিদ, আলমগীর, কালু, রণিসহ বেশ কয়েকজনের সাথে দ্ব›দ্ব চলে আসছিল। শুক্রবার এ ঘটনা নিয়ে রফিকুলের প্রতিপক্ষ মারমুখী হয়ে উঠে। ভয়ে মাহমুদা বেগম তার চাচাতো বোন নুরুন নাহারকে সাথে করে অটোরিকশা নিয়ে বাঘড়া এলাকার এক আত্মীয়ের বাড়ির দিকে রওনা দেয়। এসময় প্রতিপক্ষের লোকজন দুটি মোটরসাইকেল নিয়ে তাদের পিছু নেয়। অটোরিকশাটি বাঘড়া এলাকার কাদির মেম্বারের বাড়িরে সামনে পৌঁছলে প্রতিপক্ষের লোকজন মাহমুদা বেগমকে এসিড ছুড়ে মারে। এতে মাহমুদা বেগমের পিঠের বেশ কিছু অংশ ঝলসে যায়। তাৎক্ষণিলকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহিয়া জানান, এসিডে ঝলসে যাওয়ায় রোগীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করা হয়েছে। শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. কামরুজ্জামান জানান, বিষয়টি সম্পর্কে পুলিশ গুরত্বসহকারে খোঁজ নিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ