Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কবর থেকে কঙ্কাল চুরি

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

গাজীপুরের শ্রীপুরে তিনটি মানব কংকাল চুরি হয়েছে। এ ঘটনা ঘটে উপজেলার পৌর এলাকার দক্ষিণ ভাংনাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে আ. খালেকের পারিবারিক কবর স্থান।
স্থানীয় যুবক শাকিল জানায়, গত শুক্রবার ভোরে ফজরের নামাজ পরে বাড়ি ফেরার সময় রাস্তার পাশে কবরস্থানের কবরগুলোর মাটি খোদাই করা দেখতে পান। পরে স্থানীয় লোকদের ডেকে এনে ঘটনাটি দেখান। মুস্তাফিজুর রহমান জানান, এ কবরস্থানে তার স্ত্রীসহ পরিবারের অনেক সদস্যের কবর রয়েছে। গত বৃহস্পতিবার গভীর রাতে অজ্ঞাত চোর পাঁচটি কবরের মাটি খোদাইকরে। তিনটি কবর থেকে তার স্ত্রী ফরিদা রহমান, শাশুরী জুসনা বেগম ও তোফাজ্জল হোসেন এর কংকাল চুরি করে নিয়ে গেছে।
শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া জানান, কেহ থানায় অভিযোগ করেনি অভিযোগ পেলে আইন গত ব্যবস্থা নেয়া হবে।
উলেখ্য, এর আগে গত ৯ আগস্ট রাতে উপজেলার চন্নাপারা এলাকায় কংকাল চুরির সময় স্থানীয় জনতা এক চোরকে ধরে পুলিশে সোপর্দ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ