Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় সাথী আক্তার (১৭) নামের এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। কুয়াকাটার পাঞ্জুপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে এ লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় মৃত সাথীর পিতা হারুন সরদার বাদি হয়ে মাহিপুর থানায় একটি মামলা করেছে। পুলিশ ওইরাতে স্বামী জাহিদুল ইসলাম (২৭) কে গ্রেফতার করেছে। গত শুক্রবার সকালে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। জানা যায়, দীর্ঘ প্রেমের সম্পর্কের পর পরিবারের অমতে মাত্র দেড় মাস আগে সাথী আক্তার ও জাহিদুল ইসলামের বিয়ে হয়। এরপর কাজের সুবাদে তার কুয়াকাটায় এসে পাঞ্জুপাড়া এলাকায় সুমন সিকদারের বাসা ভাড়া নেয়। সেখানে বেশ ভালোই চলছিল তাদের দাম্পত্য জীবন। গত বৃহস্পতিবার রাতে সাথী ফ্যানের আংটার সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তবে মৃত্যুর আগে একটি সুসাইড নোট লিখে গেছেন। মৃত সাথী উপজেলার ধানখালী ইউনিয়নের হারুন সরদারের মেয়ে। এছাড়া পটুয়াখালীর আউলিয়াপুর গ্রামের সেলিম হাওলাদারের পুত্র জাহিদুল ইসলাম। পেশায় ইলেক্টিশিয়ান বলে জানা গেছে। মৃত সাথীর পিতা হারুন সরদার সাংবাদিকদের বলেন, বিয়ের কিছু দিন যেতে না যেতেই জাহিদুল তার মেয়েকে বিনা কারনে অত্যাচার করতো।
মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। মৃত নববধুর স্বামী জাহিদুলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ