Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের নকলায় ১৮০ টাকার জন্য খুন হলেন আ.লীগ নেতা

প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরের নকলায় পাওনা টাকা নিয়ে তর্কবিতর্কের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক আওয়ামী লীগ নেতা খুন হয়েছেন।

৫ অক্টোবর বুধবার দুপুরের দিকে নকলার চরঅস্টধর ইউনিয়নের চরভাবনা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খোরশেদ আলম (৪৫) চরঅস্টধর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চরভাবনা গ্রামের আব্দুস সোবহান মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ময়মনসিংহের ফুলপুর উপজেলার চর নিয়ামতপুর গ্রামের আব্দুল খানের ছেলে ময়না মিয়া তার শ্বশুর বাড়ি চরভাবনা গ্রামে বেড়াতে এসে আওয়ামী লীগ নেতা খোরশেদুর রহমানের দোকানে ১৮০ টাকা বাকী নেয়। আজ দুপুরে খোরশেদ আলম ক্রেতা ময়নার কাছে পাওনা ১৮০ টাকা চাইলে এ সময় দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায় ময়না ক্ষিপ্ত হয়ে দোকানে রাখা একটি ছুরি দিয়ে খোরশেদ আলমের বুকের বাম পাশে আঘাত করে। এতে খোরশেদ ঘটনাস্থলেই মারা যায়।

নকলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম হায়দার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ