Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইউএনও’র বিরুদ্ধে ব্যবসায়ীদের মানববন্ধন

ময়মনসিংহ ব্যুরো: | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কেশরগঞ্জ বাজারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশরাফুল ছিদ্দিকের নির্দেশে ব্যবসায়ীদের উপর বেপরোয়া লাঠিচার্জ করার প্রতিবাদে মানববন্ধন করেছেন স্থানীয় ব্যবসায়ীরা। গতকাল মঙ্গলবার দুপুরে ফুলবাড়ীয়া কেশরগঞ্জ বাজারের প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জানা যায়, গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ইউএনও আনসার বাহিনী নিয়ে কেশরগঞ্জ বাজারে গিয়ে আকস্মিকভাবে ফুটপাত দখল মুক্ত করতে অভিযান চালায়। এক পর্যায়ে একটি জুয়েলারী দোকানের সামনে মোটরসাইকেল রাখার অভিযোগে জুয়েলারী দোকান কর্মচারী ও পথচারীদের উপর বেপরোয়া লাঠিচার্জ করার নির্দেশ দেয় ইউএনও। এতে স্থানীয় বাদীহাটী এলাকার চা ব্যবসায়ী রাসেদ রক্তাক্ত হয়। এছাড়া কমপক্ষে ১০ থেকে ১৫ ব্যবসায়ী ও দোকান কর্মচারী আহত হয়। এই ঘটনা তাৎক্ষণিক ফেইসবুকে ভাইরাল হলে স্থানীয় ব্যবসায়ী ও বাজার কমিটির সদস্যদের মাঝে ব্যাপক ক্ষোভ সৃষ্টি হয়। এ ঘটনার প্রতিবাদে ইউএনও’র বিচার চেয়ে মানববন্ধন করেন ব্যবসায়ীরা।
এতে বক্তব্য রাখেন বাজার কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা (অব: সার্জেন্ট) আব্দুুল খালেক, হার্ডওয়ার ব্যবসায়ী হারুন অর রশিদ প্রমূখ। মানববন্ধনে আব্দুুল খালেক বলেন, ইউএনও’র নির্দেশে দোকান মালিক ও কর্মচারীদের উপর যে হামলা চালিয়েছে তা ভাষায় প্রকাশ করার মত নয়। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফ সিদ্দিক বলেন, মূলত অবৈধ অটোরিকশা স্ট্যান্ড অপসারণ এবং সড়কের শৃঙ্খলা ফিরিয়ে আনতে ব্যবস্থা গ্রহণ করায় একটি স্বার্থবাদী মহল অপপ্রচার করছে। তাদের অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউএনও

১৭ নভেম্বর, ২০২১
৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ