Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যুবলীগ নেতাসহ ৬ জনকে কুপিয়ে জখম

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

বরগুনার বুড়িরচর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবু হানিফ খোকনসহ ৬ জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং পানি ব্যবস্থাপনা সমিতির ঋণ পরিশোধ নিয়ে এ হামলার ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র থেকে জানা যায়, গত সোমবার রাত ১১টার দিকে খোকন তার বাবা ও আত্মীয় স্বজনসহ আমজেদ মার্কেট সংলগ্ন ভগ্নিপতির বাড়িতে প্রবেশের সময় অতর্কিত দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে খোকনের ওপর হামলা করে দুর্র্বত্তরা। এসময় বাঁধা দিতে গেলে দুর্বৃত্তদের হামলায় খোকনের বোন সালমা, নাজমা, রীতা, চাচি রুশিয়া এবং রাজিন আহত হয়।

খোকনের বাবা ইউনুস মৃধা জানান, পূর্ব পরিকল্পিতভাবে মামুন, নাঈম, ফোরকান, দেলোয়ার, নজরুলসহ ১০/১৫ জন হামলা চালায়। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং পানি ব্যবস্থাপনা সমিতি থেকে হামলাকারীরা কয়েক লাখ টাকা ঋণ নিয়ে তা পরিশোধ না করা নিয়ে খোকনের সাথে বিরোধ হয়। বরগুনা থানার ওসি কেএম তারিকুল ইসলাম বলেন, রাতে ঘটনা শুনার সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। হামলাকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও তিনি জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ