Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাউন্সিলরের ওপর সন্ত্রাসী হামলা : আহত ৭

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

আদালতে আত্মসমর্পণ করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন আলী আজগর হত্যা মামলার প্রধান আসামি সিরাজগঞ্জের শাহজাদপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাফিজুর রহমান পীযূষ। এ সময় হামলাকারীদের বাঁধা দিতে গিয়ে কাউন্সিলর পীযূষের ছোট ভাই অরূপ, সমর্থক তমাল, অন্তু, রোকন, শাহীন ও মঈন আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসাসেবা দেয়া হয়েছে। হামলাকারীদের ২ জনকে ধারালো চাকুসহ আটক করে কোর্ট পুলিশের হাতে তুলে দেয়া হলেও তাদের ছেড়ে দেয়া হয় বলে কাউন্সিলর পীযূষের ক্ষুব্ধ সমর্থকরা দাবি করেন। অন্যদিকে, কোর্ট পুলিশের পক্ষ থেকে এ অভিযোগ অম্বীকার করা হয় । এ রিপোর্ট লেখা পর্যন্ত হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে আলী আজগর হত্যা মামলার প্রধান আসামি শাহজাদপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাফিজুর রহমান পীযূষ বলেন, আদালতে আত্মসমর্পণ করতে গেলে পৌর নির্বাচনে পরাজিত প্রার্থী সাবেক কাউন্সিলর বেলাল হোসেনের ভাগ্নে কান্দাপাড়া মহলার রওশন আলীর ছেলে স্থানীয় যুবলীগ নেতা রাজীবের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে দেশিয় অস্ত্র দিয়ে হত্যার চেষ্টা করে। এসময় তার লোকজন বাঁধা তিনিসহ তার ৭ সমর্থক আহত হয়। এ বিষয়ে উপজেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. ফজলুল হক বলেন, যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের আইনের আওতায় আনা প্রয়োজন।

অপরদিকে, সিএসআই আসলাম বলেন, কোর্ট চত্বরে নিরাপত্তায় পর্যাপ্ত জনবল না থাকায় এমন হয়ে থাকতে পারে। তবে, কোর্ট পুলিশের হাতে ২ হামলাকারীদের তুলে দেয়ার পরে ছেড়ে দেয়ার তথ্য তার জানা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ