Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রকল্পের অর্থ আত্মসাতের অভিযোগ

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

প্রকল্পের কাজ না করেই অর্থ আত্মসাত করেছেন সাতক্ষীরার কালিগঞ্জের মথুরেশপুর ইউপি চেয়ারম্যান মিজান গাইন। এমন অভিযোগ এনে তার বিরুদ্ধে গতকাল মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় হতে প্রাপ্ত প্রকল্পের কাগজপত্র তুলে দেখা যায়, ২০১৭-১৮-১৯ ও ২০ অর্থ বছরের প্রকল্পের সমুদয় অর্থ লোপাট করা হয়েছে। মসজিদ, মাদরাসা, মন্দির ও পানি নিষ্কাশনের ড্রেনসহ অসংখ্য জনগুরুত্বপূর্ণ কাজ না করেই প্রায় অর্ধ কোটি টাকা আত্মসাৎ করা হয়েছে। তিনি বলেন, মথুরেশপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মনোরঞ্জন ঘোষের বাড়ি হতে নিলকমল ঘোষের বাড়ি অভিমুখে ইটেরসলিং (১ লাখ টাকা), ১নং ওয়ার্ডে হবি মোল্লার বাড়ির মুখ হতে সাইফুল মেম্বারের বাড়ি অভিমুখে পানি নিষ্কাশনের আউট ড্রেন নির্মাণ (২ লাখ টাকা)সহ অসংখ্য প্রকল্পের কাজ না করেই সমুদয় টাকা আত্মসাৎ করেছেন চেয়ারম্যান মিজান।

তিনি দুর্নীতিবাজ মিজান গাইনের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান। এসময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ জিন্নাৎ আলী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজওয়ান রনিসহ প্রদিপ কুমার ঘোষ, হাবিবুল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ