Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিককে মারধর ও প্রাণনাশের হুমকি

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

নাটোরের সিংড়ায় আনোয়ার হোসেন আলীরাজ নামে এক সাংবাদিকে মারপিট করা হয়েছে। গতকাল সকালে উপজেলার শেরকোল ইউপির বন্দর বাজারে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আবজাল সরকার ও আফছার আলীকে অভিযুক্ত করে সাংবাদিক আনোয়ার হোসেন থানায় লিখিত অভিযোগ করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, আনোয়ার হোসেন আলীরাজ ২৯ শতাংশ জমি নিয়ে দীর্ঘ দিন ধরে প্রতিবেশি আফছার আলীর সাথে বিরোধ চলে আসছিল। প্রতিবেশী আফছার আলী ভুয়া দলিল ও নামজারী বাতিলের জন্য আনোয়ার হোসেন বাদী হয়ে সিংড়া উপজেলা ভ‚মি অফিসের সহকারী কমিশনার কাছে একটি মামলা দায়ের করেন। সহকারী কমিশনার উভয় পক্ষের কাগজপত্র যাচাই-বাছাই করে আফছার আলীর নামজারী বাতিল করে। পরে এ রায়কে চ্যালেঞ্জ করে প্রতিপক্ষ আফছার আলী বাদি হয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরাবর আপিল করেন। আপিল মামলা নং ৯/২০। প্রতিপক্ষরা আপিলে হেরে যাওয়ার শঙ্কায় বিভিন্ন সময় আনোয়ার হোসেনকে মারপিটসহ খুন করার হুমকি দিয়ে আসছিল। এরই অংশ হিসেবে গতকাল সোমবার সকালে আনোয়ার হোসেন বাড়ি থেকে বের হয়ে বন্দর বাজারে যায়। এ সময় প্রতিপক্ষরা তার ওপর হামলা করে মারধর করে ও প্রাণনাশের হুমকি দেয়। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে।

আনোয়ার হোসেন আলীরাজ দৈনিক ইনকিলাবের সিংড়া উপজেলা সংবাদদাতা। অভিযোগ পাওয়ার বিষয়ে সত্যতা স্বীকার করে সিংড়া থানার ওসি নূর-এ-আলম সিদ্দিকী জানান, অভিযোগের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ