Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হুইলচেয়ার বিতরণ

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের ফেনী জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের উদ্যোগে ৩ প্রতিবন্ধীকে হুইলচেয়ার দেয়া হয়। গতকাল দুপুরে শহরের প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে হুইলচেয়ারগুলো বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা আবুল হোসাইন মোহাম্মদ উল্লাহ, কাজী জামাল উদ্দিন ফাউন্ডেশনের চেয়ারম্যান কাজী জামাল উদ্দিন প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি, ডিবিসি নিউজ ও ডেইলি অবজারভার ফেনী জেলা প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভ‚ঁইয়া, ফুলগাজী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাহাব উদ্দিন এবং শিশু সাংবাদিক রাইসা ফারুক, ফাহিম মুনতাসিম তন্নী, বিবি হালিমা আক্তার (হ্যাপি)।
যারা হুইলচেয়ার পেয়েছেন ফেনী সদর উপজেলার আবুল বশরের পুত্র জসিম উদ্দিন, শহরের সওদাগর পাড়াস্থ চৌধুরী মিয়ার পুত্র ছেরাজুল হক এবং সোনাগাজীর মঙ্গলকান্দির লাখীপুর গ্রামের জালাল আহমদের পুত্র সাইফুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ