Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়া ট্র্যাজেডি ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে লইস্কার বিলে দুর্ঘটনাকবলিত ট্রলারটি অবশেষে উদ্ধার করা হয়েছে। তিনদিন পর উদ্ধার কাজের পরিসমাপ্তি ঘটেছে। গতকাল রোববার সকালে ফায়ার সার্ভিসের একটি টিমের সহায়তায় উদ্ধারকারীরা নদীর তলদেশ থেকে ক্রেনের মাধ্যমে ট্রলারটি উদ্ধার করে।
ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম জানান, গত শুক্রবার দুর্ঘটনার পরপর ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজ পরিচালনা করে এবং ২২ জনের লাশ উদ্ধার করে। পরে গতকাল সকালে ২০ টনের একটি চেইন কাপ্পার মাধ্যমে এটি পানির নিচ থেকে ওপরে উঠানো হয়। তবে, এর নিচে বা অন্য কোনো স্থানে আর লাশ পাওয়া যায়নি। জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁন জানান, গতকাল পর্যন্ত এখন ২২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। উল্লেখ্য, শুক্রবার বিকালে লইস্কার বিলে বালুবাহী ও যাত্রীবোঝাই ট্রলারের মধ্যে সংঘর্ষে নারী ও শিশুসহ ২২ জন নিহত হয়।
এ ঘটনা ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নিহতদের পরিবারেরর পক্ষ থেকে ৭ জনকে আসামি করে বিজনগর থানায় মামলা হয়। এ ঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ