Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাসপাতালে নেয়ার পথে মারা গেলেন সাজাপ্রাপ্ত আসামি

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ঠাকুরগাঁওয়ে আব্দুর রহমান (৫৪) নামে মাদক মামলায় রাণীশংকৈলে ভ্রাম্যমাণ আদালতে সাজাপ্রাপ্ত এক কয়েদি অসুস্থ হলে কারাগার থেকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়েছে। গত শনিবার বিকেল ৩টায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে তার মৃত্যু হয়। আ. রহমান রাণীশংকৈল উপজেলার ভান্ডারা গ্রামের মৃত বদর আলির ছেলে। কারাগার সূত্রে জানা যায়, প্রায় ১৫ দিন আগে একটি মাদকের মামলায় তিন মাসের সাজা নিয়ে কারাগারে আসে আব্দুর রহমান। তিনি মাদক সেবনের অপরাধে একাধিকবার হাজত খেটেছেন। শনিবার দুপুরে অসুস্থতা অনুভব করলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। হাসপাতালে আসা কয়েদিকে মৃত অবস্থায় পেয়েছেন বলে জানিয়েছেন ঠাকুরগাঁও আবাসিক মেডিক্যাল কর্মকর্তা রাকিবুল ইসলাম।
কারাগারের জেলার মো. বদরুদ্দোজা জানান, গত ১৭ আগস্ট রাণীশংকৈলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাদক সেবনের অপরাধে তাকে তিন মাসের সাজা দেন। দুপুরে অসুস্থতা অনুভব করলে তাকে হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসক মৃত ঘোষণার পরই আমরা ম্যাজিস্ট্রেট ও সিভিল সার্জন বরাবর পোস্টমর্টেমের অনুরোধ জানানো হয়েছে। সব ফরমালিটি শেষ করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ