Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে ২ লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার,কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে অনুমোদনহীন শিশু খাদ্য, অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি ও চিপসের প্যাকেটের মধ্যে নকল টাকা খেলনা হিসেবে ব্যবহার করে বিক্রয়ের অভিযোগে শিশু খাদ্য তৈরীর কারখানা ও দোকানসহ মোট ৪টি প্রতিষ্ঠানকে ২ লাখ টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। এ সময় বিপুল পরিমান নকল টাকা ও চিপস জব্দ করা হয়। গতকাল শনিবার কুষ্টিয়া শহরতলীর চৌরহাস শাহ পাড়ায় এই অভিযান পরিচালনা করা হয়।
র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খানের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ দল কুষ্টিয়া শহরতলীর চৌরহাস শাহ পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অস্বাস্থ্যকর পরিবেশে অনুমোদনহীন শিশু খাদ্য তৈরী এবং চিপসের প্যাকেটের মধ্যে নকল টাকা খেলনা হিসেবে ব্যবহার করার অপরাধে মিতা স্পেশাল ফুড প্রোডাক্টসের মালিক মিঠুকে ১ লাখ টাকা জরিমানা, চৌরহাস জগতী শাহ পাড়া এলাকার রাজ্জাক ভাজার মালিক রাজ্জাক শাহকে ৩০ হাজার টাকা জরিমানা, চৌরহাস মোড়ের মেসার্স শাহ ফুডের মালিক অপু শাহকে ৫০ হাজার টাকা জরিমানা ও মেসার্স ফারুক ফুড প্রোডাক্টসের মালিক ফারুককে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কুষ্টিয়া জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রাকিবুল হাসান।

 



 

Show all comments
  • Hm.Mahadi Hasan ২৯ আগস্ট, ২০২১, ৫:৩৭ পিএম says : 0
    Good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ