Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভৈরব নদে ডুবে স্কুলছাত্রের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

যশোরে ভৈরব নদে গোসল করতে নেমে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে ভৈরব নদের মোমিননগর নওদাগা ঘাট এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সায়েম হুসাইন যশোর শহরতলী মোমিননগর নওদাগা গ্রামের মজির উদ্দিনের ছেলে ও যশোর ক্যান্টনমেন্ট স্কুলের এসএসসি পরীক্ষার্থী।
নিহতের পিতা মজির উদ্দিন জানান, গতকাল দুপুরে সায়েম বাড়ির পাশে বন্ধুদের সাথে ফুটবল খেলে ভৈরব নদে গোসল করতে নামে। সায়েম সাঁতার না জানায় ভৈরব নদে তলিয়ে যায়। পরে দুপুর দেড়টার দিকে পরিবারের লোকজন সায়েমকে খোঁজ করতে বন্ধুদের বাড়িতে গেলে জানতে পারেন সায়েম নদে নেমে তলিয়ে গেছে আর উঠেনি। পরে পরিবারের লোকজন ও স্থানীয়রা সায়েমকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক শাহীনুর রহমান সোহান জানান, হাসপাতালে আনার কমপক্ষে দু’ঘণ্টা আগেই তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ