Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লেকে যুবকের মরদেহ

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইছাছড়া এলাকায় দুই পাহাড়ের ঢালুতে সৃষ্টি হওয়া লেক থেকে মো. নুর নবী (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা থানার ওসি মুহাম্মদ আলীর নেতৃত্বে একটি দল তার মরদেহ উদ্ধার করে।
নুর নবী মাটিরাঙা পৌরসভার ১ নং ওয়ার্ডের ইছাছড়া এলাকার আবুল কালামের ছেলে। তিনি পেশায় একজন বর্গাচাষী।
স্বজনরা জানায়, নুর নবী বৃহস্পতিবার দুপুরের দিকে জমিতে দেয়ার জন্য কীটনাশক সঙ্গে নিয়ে বের হয়। কিন্তু রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় প্রতিবেশি ও স্বজনরা খোঁজাখুজি শুরু করে। শেষ পর্যন্ত গতকাল সকাল ৮টার দিকে লেকে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পান মা রহিমা বেগম। পরে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে মাটিরাঙ্গা থানায় খবর দেয়া হয়।
মাটিরাঙ্গা থানার ওসি মুহাম্মদ আলী বলেন, মরদেহের কোমড়ে লুঙ্গিতে মোড়ানো অবস্থায় কীটনাশক পাউডারের প্যাকেট ও একটি বিষের বোতল পাওয়া গেছে। প্রাথমিকভাবে সে বিষপান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। আত্মহত্যার কারণ উদঘাটনে তদন্ত করা হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ