Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বন্দরে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতাসহ আহত ৪ : আটক ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ৭:৩৬ পিএম

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় আওয়ামীলীগ নেতা লায়েক আহাম্মেদ বাবুসহ ৪ জন রক্তাক্ত জখম হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলো লায়েক আহাম্মেদ বাবু (৫৫) শফিক আহাম্মেদ টিটু (৪৮) আবু সাঈদ বাবু (২৮) ও রিমি (২৮)।

স্থানীয়রা আহতদের উদ্ধার বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী মহিবুল্লাহ (২২) নামে এক সন্ত্রাসীকে ধারালো অস্ত্রসহ আটক করে বন্দর ফাঁড়ী পুলিশে সোপর্দ করেছে। শুক্রবার (২৭ আগষ্ট) বেলা ১১টায় বন্দর থানার বাড়ৈইপাড়াস্থ পাঠানবাড়ি সামনে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

ওই সময় হামলাকারীরা একটি মুদি দোকানসহ বেশ কয়েকটি বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে ক্ষতি সাধন করে।

জানা গেছে, শুক্রবার বেলা ১১টায় বন্দর থানার বাড়ৈইপাড়া এলাকার আব্দুল গনী মিয়ার ছেলে আবু সাঈদ বাবু সাথে একই এলাকার বোবা মিয়ার ছেলে তুহিনের সাথে তুচ্ছ কথা নিয়ে কথা কাটাকাটি হয়।

এর জের ধরে সন্ত্রাসী তুহিনসহ একই এলাকার মজিদ মিয়ার ছেলে শাওন, রহিম মিয়ার ছেলে জেমি, সালেনগর এলাকার লুৎফর মিয়ার ছেলে শাহিন, একই এলাকার তহিদুল ও এনায়েতনগর এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে মহিবুল্লাহ ও সালেহনগর এলাকার আলী হোসেন মিয়ার ছেলে আকাশসহ অজ্ঞাত ৭/৮ জন সন্ত্রাসী ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আবু সাঈদ বাবুকে হত্যার উদ্দেশ্যে হামলা করে এবং একটি মুদি দোকানসহ বেশ কয়েকটি বাড়ি ভাংচুর চালায়।

ওই সময় একই এলাকার আব্দুল মারুফ সিদ্দিকী ছেলে স্থানীয় আওয়ামীলীগ নেতা লায়েক আহাম্মেদ বাবু ও তার দুই ছোট ভাই শফিক আহাম্মেদ টিটু ও রিমি হামলাকারীদের থামাতে গেলে ওই সময় হামলাকারীরা তাদেরকে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী মহিকুল্লাহ নামে এক হামলাকারীকে অস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, এ ঘটনায় একজন আটক রয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ হামলাকারীদেরকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ