Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে দুই যুবকের লাশ উদ্ধার, পুলিশের ধারণা হত্যা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১:২৭ পিএম | আপডেট : ২:৪৬ পিএম, ২৭ আগস্ট, ২০২১

জয়পুরহাটে পৃথক ধান ক্ষেত থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ আগস্ট) সকালে জেলার পাঁচবিবি উপজেলার ছালাখুর এলাকার ধান ক্ষেত থেকে অজ্ঞাত যুবক (২৮) ও ক্ষেতলাল উপজেলার দাশরা এলাকার আরো একটি ধান ক্ষেত থেকে গোলাম মওলা নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সকালে ছালাখুর এলাকার কয়েকজন কৃষক মাঠে কাজ করতে যাওয়ার সময় রাস্তার পাশে ধান ক্ষেতে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার ময়না তদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়। প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছে তাকে হত্যার পর কে বা কারা ধান ক্ষেতে ফেলে রেখে গেছে। তবে এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

অপর দিকে ক্ষেতলাল থানা পুলিশ জানায়, ক্ষেতলাল উপজেলার দাশরা গ্রামের মাঠ থেকে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে গোলাম মওলা(৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সে দাসরা গ্রামের মনছুর আলীর পুত্র। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সম্ভবত তাকে হত্যা করে দুবৃত্তরা পালিয়ে যায়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ