Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সমৃদ্ধ জাতি গঠনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে - আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২১, ১:১৪ পিএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, উন্নত নৈতিকতা ও মূল্যবোধে সমৃদ্ধ জাতি গঠনে দল-মত-নির্বিশেষে আপামর জনসাধারণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে শৃংখলার সাথে কাজ করতে হবে। মূল্যবোধের অবক্ষয় রোধ, অপরাধ প্রবণতাকে শূণ্যের কোঠায় নামিয়ে আনতে সুশিক্ষা ও গুনীজনদের যথাযথ কদর করার কোন বিকল্প নেই। এজন্য সকল শিক্ষা প্রতিষ্ঠানগুলো দ্রুত খুলে দেয়া এবং কোরআনি শিক্ষার ধারক-বাহক উলামায়ে কেরামের উপর হয়রানি বন্ধ করা এবং মিথ্যা মামলায় কারাবন্দি আলেমদের মুক্তিদান সময়ের দাবি।
আজ শুক্রবার সকালে রাজধানীর কামরাঙ্গীরচরস্থ মারকাযুল খেলাফত জামিয়া নূরিয়া ইসলামিয়া মিলনায়তনে অনুষ্ঠিত বাংলাদেশ খেলাফত আন্দোলন ঢাকা মহানগরের ২০২১-২২ সেশনের কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগর সিনিয়র নায়েবে আমীর মাওলানা ফিরোজ আশরাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোফাচ্ছির হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত পরিচিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর উপদেষ্টা ও ইসলামী বুদ্ধিজীবি ফ্রন্টের সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল হান্নান আল হাদী, মাওলানা আবু তাহের, নায়েবে আমীর মাওলানা মাহবুবুর রহমান, মুফতি আখতারুজ্জামান আশরাফি, সাংগঠনিক সম্পাদক মুফতি আবুল হাসান কাসেমী, মাওলানা তালহা জোবায়ের, প্রচার সম্পাদক মুফতি জসিম উদ্দীন, শরীফুল ইসলাম, বিচার ও আইন সম্পাদক মুফতি মাহফুজুর রহমান, মুফতি আব্দুস সালাম, মাওলানা তানজীল হাসান, মাওলানা জাফর আহমাদ ও আব্দুর রব। সভাপতির বক্তব্যে মাওলানা ফিরোজ আশরাফী আল্লাহ দেয়া রাষ্ট্রব্যবস্থা খেলাফত প্রতিষ্ঠায় ঢাকা মহানগরের প্রতিটি ওয়ার্ডে সাংগঠনিক কার্যক্রম জোরদার করার উপর গুরুত্বারোপ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ