Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় সেই এসপির ভাই আক্তার হোসেন গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৯:২৩ পিএম

নারী পুলিশ কর্মকর্তার দায়ের করা মামলার আসামী পুলিশ সুপার (পিবিআই) সেই মোক্তার হোসেনের সন্ত্রাসী ছোট ভাই আক্তার হোসেন সহ দুই ভাতিজা কে অপর একটি মারামারি মামলায় গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার রামারবাগ এলাকার মৃত সুলতান মৌলভীর পুত্র আক্তার হোসেন (৫০) এবং তার দুই পুত্র আজিম (২৫) ও নিরব(২২)।

আদালতে দায়ের করা মারামারি মামলায় বুধবার(২৫ আগস্ট) রাতে ফতুল্লার রামারবাগ এলাকার নিজ বাড়ি থেকে তাদের কে গ্রেফতার করা হয়।

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার রামারবাগ এলাকায় ৩০ মে রাত ১০টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আক্তার হোসেন ও তার দুই ছেলেসহ ৮/৯ জন মিলে আবুল হোসেনের ছেলে আমজাদ হোসেন রুবেল ও তার চাচাতো ভাই মোর্শেদ কামাল ফয়সাল এবং জান্নাতুল নাঈমকে মারধর করে রক্তাক্ত করেন। এসময় তাদের কাছ থেকে মোবাইল ও পকেট থেকে টাকা পয়সা লুটে নেয়। ওইসময় আশপাশের লোকজন এসে রুবেল, ফয়সালও নাঈমকে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে দুইজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হলেও নাঈমকে রাজধানীর মিডফোর্ড হাসপাতালে ভর্তি করার জন্য ভিক্টোরিয়া হাসপাতাল থেকে প্রেরণ করেন। চিকিৎসা শেষে তারা স্থানীয় ভাবে আপোষ মীমাংসার জন্য আক্তারকে গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে ডাকেন। কিন্তু আক্তার কাউকে পাত্তা না দিয়ে স্থানীয় লোকজনদেরও তুচ্ছ তাচ্ছিল্য করেন। এতে আপোষে ব্যর্থ হয়ে রুবেল ২৪ আগস্ট আদালতে মামলা দায়ের করেন।

এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান,আদালতে নির্দেশে থানায় মামলা গ্রহণ করে ৩জনকে গ্রেফতারের পর বৃহস্পতিবার সকালে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য যে, ১৭ আগস্ট ঢাকার ৭ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে এক নারী পুলিশ পরিদর্শক ফতুল্লার রামার বাগ এলাকার বাসিন্দা ও গ্রেফতারকৃত আক্তার হোসেনের বড় ভাই পুলিশ সুপার (পিবিআই) মোক্তার হেসে-ে২০২১নর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।যা দেশজুড়ে আলোচনা-সমালোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়। স্থানীয়দের দাবী, ছোট ভাই পুলিশ সুপার মোক্তার হোসেনের আশ্রয়- প্রশ্রয়ে বড় ভাই আক্তার হোসেন এলাকায় সমাজ বিরোধী নানা অপরাধমূলক কর্মকান্ডের জন্ম দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে চলতো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ