Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যশোরে করোনায় শনাক্ত ৪২ জন ও মৃত্যু শূন্য

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৬:০৭ পিএম

যশোরে গত ২৪ ঘন্টায় ৪০২ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১০ দশমিক ৪৪ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২০ হাজার ৯৯৪ জন। এর মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ হাজার ৪৬০ জন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৫১ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।

যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ৩১ জন, অভয়নগর ২ জন, বাগারপাড়া ৩ জন, ঝিকরগাছা ৩ জন, মনিরামপুর ১ জন ও শার্শা ২ জন । বৃহস্পতিবার (২৬ আগষ্ট) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ও উপসর্গ কেউ মারা যাননি। বৃহস্পতিবার (২৬ আগষ্ট) সকালে হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। আর আজ ৩ দিন পর করোনায় মৃত্যু শূন্য। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৬৯ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন।

যশোরে গত ২৪ ঘন্টায় ১১ জন নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। আর সুস্থ হয়ে ছুটি নিয়েছে ১৯ জন। এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ৫৫ জন এবং ইয়েলো জোনে ১৪ জন ভর্তি রয়েছে। যার মধ্যে আইসিইউতে ৮ জন এবং এইচডিইউতে ৩ জন। এছাড়া ভারত থেকে আসা করোনা আক্রান্ত ৯ জন রোগী যশোর জনতা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ