Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় সোয়েটার কারখানা থেকে শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ৫:১৭ পিএম

সদর উপজেলার ফতুল্লায় একটি রপ্তানীমুখী সোয়েটার কারখানা থেকে শাহিন শেখ নামে এক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২৬ আগষ্ট) ভোর ৫টায় ফতুল্লার টাগারপাড় এলাকায় অবস্থিত ফাইনটেক স্কয়ার সোয়েটার কারখানার নীচ তলার একটি ফ্লোর থেকে তার লাশ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য লাশ শহরের জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।
নিহত শাহিন শেখ (২৪) সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার বেলতৈল সড়াতৈল গ্রামের শাহী আলী শেখের ছেলে। তিনি ফতুল্লার টাগারপাড় এলাকায় আলমগীরেরমেসে থেকে নিটিং অপারেটর হিসেবে ওই কারখানায় কাজ করতেন।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ফাইনটেক স্কয়ার সোয়েটার কারখানায় গত রাতে নাইট ডিউটি হয়েছে। শাহিন শেখও নাইটে কাজ করেছে। ভোরে শ্রমিকরা দেখেন শাহিনের লাশ কারখানার নীচ তলার ফ্লোরে ঝুলছে
এই মুহুর্তে মৃত্যুর কারন বলা যাচ্ছেনা। ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে শাহিন শেখ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ