Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মংলায় ৩ ট্রাক উল্টে মহাসড়কে যান চলাচল বন্ধ

প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

মংলা সংবাদদাতা : মংলার দিগরাজ এলাকায় তিনটি পণ্য বোঝাই ট্রাক উল্টে গিয়ে যান চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে। ফলে রাস্তার দুপাশে আটকে পড়েছে বন্দরের আমদানি-রপ্তানি পণ্যবাহী ট্রাক, টেইলর লরি ও বাসসহ অন্যান্য যানবাহন।

মঙ্গলবার গভীর রাতে ট্রাক উল্টে যাওয়ার পর থেকে এ মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এতে প্রায় ৫ কিলোমিটার রাস্তার দুপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। মহাসড়কের উপর উল্টে থাকা ট্রাক তিনটি উদ্ধারে কাজ করছে পুলিশ, মংলা বন্দর কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন। এদিকে ঘটনার পর দীর্ঘ ১০ ঘণ্টার অধিক সময় পার হয়ে গেলেও ঘটনাস্থলে সড়ক ও জনপথ বিভাগের কোন লোকজন ও তাদের উদ্ধারকারী যান না আসায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

মংলা থানার অফিসার ইনচার্জ শেখ লুৎফর রহমান জানান, গত রাতে মংলা-খুলনা মহাসড়কের দিগরাজ এলাকার ভাঙ্গা ও খানাখন্দের মধ্যে পড়ে পর পর তিনটি ট্রাক উল্টে যায়। ট্রাক তিনটি উদ্ধারে পুলিশ ও বন্দর কর্তৃপক্ষের দুইটি উদ্ধারকারী রেকার যান ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ