Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে নালায় পড়ে নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান মেলেনি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১১:০৭ এএম

নগরীর মুরাদপুর এলাকায় পা পিছলে নালায় পড়ে নিখোঁজ ছালেহ আহমেদের সন্ধান মেলেনি। ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও তার সন্ধান পাওয়া যায়নি।
বৃহস্পতিবার সকাল থেকে ফের তল্লাশি চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা। আগ্রাবাদ ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বলেন, বুধবার রাত সাড়ে ৭টা পর্যন্ত আমরা উদ্ধার অভিযান চালিয়েছি। এরপর রাতে উদ্ধার অভিযান বন্ধ ছিল। আজকে সকাল ৬টা থেকে আবার ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা মুরাদপুর ও আশেপাশের এলাকায় উদ্ধার অভিযান চালাচ্ছেন। এখনও ছালেহ আহমদের সন্ধান মেলেনি।
তিনি বলেন, নালায় উদ্ধার অভিযান চালাতে আমাদের বেশ বেগ পেতে হচ্ছে। নালা ময়লা আবর্জনায় ভর্তি। এছাড়া বিভিন্ন জায়গায় প্রতিবন্ধকতা রয়েছে। অনেক জায়গায় আবার নালা সংকীর্ণ অবস্থায় রয়েছে। ফলে সব জায়গায় সমানভাবে তল্লাশি চালানো যাচ্ছে না। নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে ৩ সদস্যের একটি ডুবুরি দল এবং বেশ কয়েকজনের উদ্ধারকারী দল কাজ করছে।
এর আগে বুধবার সকাল ৯টার দিকে মুরাদপুর মোড়ে পা পিছলে নালায় পড়ে নিখোঁজ হন ছালেহ আহমেদ। পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি ফটিকছড়ির মাইজভাণ্ডার দরবারে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। দুর্ঘটনাস্থল ওই নালায় কোনো স্ল্যাব ছিল না।বুধবার এ ঘটনার একটি ভিডিও চিত্রে দেখা গেছে, একটি বাস থেকে নেমে নালার পাড় ধরে হেঁটে আসছিলেন। হঠাৎ কোনো কারণে তিনি ভারসাম্য হারিয়ে পা পিছলে নালায় পড়ে যান। এসময় এক লোক তাকে টেনে ধরতে হাত বাড়িয়েছিলেন কিন্তু তিনি আর উঠতে পারেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ