Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে র‌্যাবের গুলিতে মুন্সি বাহিনীর প্রধান নিহত

প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইল শহরের দরুন এলাকায় র‍্যাবের গুলিতে মুন্সি বাহিনীর প্রধান নুরুন্নবী মুন্সি নিহত হয়েছেন।

সোমবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নুরন্নবী টাঙ্গাইল শহরের থানাপাড়া এলাকার পাকু শেখের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতিসহ কয়েকটি মামলা রয়েছে বলে জানা গেছে।

টাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, রাতে নুরুন্নবীসহ আরো দু'জন মোটরসাইকেলে করে যাওয়ার সময় র‍্যাব থামতে বললে আরোহীরা র‌্যাবকে চ্যালেঞ্জ করে। পরে র‌্যাব তাদেরকে ধাওয়া করে। মহাসড়কের দরুন এলাকায় পৌঁছালে তারা র‌্যাবকে তিন রাউন্ড গুলি করে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এ সময় নুরুন্নবী গুলিবিদ্ধ হয়। অপর আরোহীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিক‍্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। র‌্যাব ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও একটি চাপাতি উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ