Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সেই রবিন গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জের চাঞ্চল্যকর সাগর হত্যা মামলার অন্যতম আসামি রবিনকে বিদেশি পিস্তলসহ গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল কেরাণীগঞ্জের চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, একটি মোবাইল ফোন ও নগদ ৬১০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার এনায়েত কবীর সোয়েব জানান, গত ১৬ জুলাই লেগুনা চালক সাগর (২০) তার বন্ধু শুভ গাজী ওরফে রতনের কাছে ধার দেওয়া টাকা চাইতে যান। এসময় রবিন, শামীম ও রুবেলসহ অন্যান্য বন্ধুদের সঙ্গে তার ঝগড়া হয়।
এরই সূত্র ধরে গত ১৭ জুলাই রাত সাড়ে আটটায় সাগরকে চুনকুটিয়া যাওয়ার পথে দক্ষিণ কদমতলী গোলচত্বর পেট্রোল পাম্পের সামনে রবিন ও তার অন্যান্য সহযোগীরা গাড়ি থেকে নামিয়ে মারধর করতে থাকে। একপর্যায়ে সে প্রাণে বাঁচার জন্য পালানোর চেষ্টাকালে গ্রেফতারকৃত আসামি রবিন সাগরের ডান কাঁধে ও কোমরের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সাগরকে সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এই ঘটনায় নিহতের বাবা জমির আলী বাদী হয়ে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। পরে গত ১৮ আগস্ট র‌্যাব-১০ মামলার প্রথম আসামি রুবেলকে দক্ষিণ কেরাণীগঞ্জ থেকে গ্রেফতার করে। এরপর গতকাল রবিনকে গ্রেফতার করা হলো। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অবৈধ অস্ত্রধারী রবিন সাগর হত্যার সঙ্গে সরাসরি জড়িত বলে জানা যায়। গ্রেফতারকৃত আসামি রবিনকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান এএসপি সোয়েব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবিন গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ