Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে মেয়ে হত্যার বিচার চাইলেন বাবা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইল পৌরসভার ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ কর্তৃক তার স্ত্রী সৈয়দা আমেনা পিংকি হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে পিংকির বাবা সৈয়দ শরিফ উদ্দিন। গতকাল দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

পিংকির বাবা লিখিত বক্তব্যে বলেন, ২০১২ সালে সন্ত্রাসী, খুনি, চাঁদাবাজ, লম্পট আতিকুর রহমান মোর্শেদ আমার মেয়েকে তার লোকজন দিয়ে জোর করে অপহরণ করে। পরে ওই ওয়ার্ডের মোস্তফা কাজীর মাধ্যমে তাকে বিয়ে করে। পরবর্তীতে তাদের ঘরে এক কন্যা সন্তান মায়েশা জন্মগ্রহণ করে। মায়েশার বয়স এখন ৬ বছর। কিন্তু আমার মেয়েকে মোর্শেদ ও তার স্ত্রীরা এক মুহূর্তের জন্যও শান্তিতে থাকতে দেয়নি। তাকে প্রচুর মারধর ও মানসিক নির্যাতন করেছে। সেই সাথে তাকে হত্যা করে লাশ গুম করে ফেলার হুমকিও দিয়েছে। এতকিছুর পরও আমরা ভয়ে কিছু করতে পারিনি। ২০১৭ সালের ২৬ জানুয়ারি মোর্শেদের সহযোগী মুন্সি তারেক পটনের বাসায় রাতের দাওয়াত আছে বলে পিংকিকে নিয়ে যায়। এরপর আমার মেয়েকে নির্মম নির্যাতন করে হত্যা করে এবং তার লাশ গুম করে। আমি প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে আমার মেয়ের হত্যাকারী মোর্শেদের বিচার চাই। সংবাদ সম্মেলনে অ্যাডভোকেট ফায়েকুজ্জামান নাজিব ও মো. মুসাশেখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৯ আগস্ট টাঙ্গাইল পৌরসভার ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদকে যুবলীগ নেতা হত্যা, ধর্ষণ চেষ্টা ও চাঁদাবাজিসহ একাধিক মামলায় গ্রেফতার করা হয়। পরে তার নিজ বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করে পুলিশ। বর্তমানে তিন দিনের রিমান্ড শেষে কারাগারে রয়েছে কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ