Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ৬ ডাকাত আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে। আটককৃতরা হলো, কোম্পানীগঞ্জের চরফকিরা ইউনিয়নের মৃত অজি উল্যার ছেলে নিজাম উদ্দিন, একই ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের নুরনবীর ছেলে মো. মানিক, বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের মৃত ইসমাইলের ছেলে মো. খোরশেদ আলম সোহাগ, চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মৃত ইমাম আলীর ছেলে মো.আলী আকবর।

গত মঙ্গলবার রাতে কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের দয়ারামদি গ্রামের ওটারহাট ব্রিজ সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ। এ সময় ১টি মিনি পিকআপ গাড়ি, ১টি কাটার মেশিন, সাংকেতিক স্ট্যান্ড, ১টি ছোরা উদ্ধার করে ডিবি পুলিশ। ডিবি পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, অস্ত্র মামলাসহ ১৪টি মামলা রয়েছে। তারা দীর্ঘদিন থেকে জেলার বিভিন্ন স্থানে সংঘবদ্ধ ভাবে ডাকাতি করে আসছে। নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ