Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালকিনিতে রাজমিস্ত্রীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

মাদারীপুরের কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের চরফতে বাহাদুর গ্রাম থেকে আসাদুল রাঢী নামে এক রাজমিস্ত্রীর গাছের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ। গতকাল সকাল ৯টার দিকে বাড়ির পাশে একটি বাগান থেকে লাশ উদ্ধার করা হয়। তবে পরিবার দাবি করেছে, পরিকল্পিতভাবে কেউ হত্যা করে গাছের সাথে ঝুঁলিয়ে রেখে গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কালকিনি উপজেলার চরফতে বাহাদুর গ্রাম গ্রামের খবির রাঢীর ছেলে আসাদুল রাঢীর বাড়ির পাশে একটি বাগানে আমগাছের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা কালকিনি থানা পুলিশকে খরব দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এসময় আসাদুলের হাত-পা দড়ি দিয়ে বাঁধা অবস্থায় ছিল। পরে ময়নাতদন্তের জন্যে মাদারীপুর মর্গে পাঠানো হয়। এই ঘটনায় কালকিনি থানার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় গোপন একটি সূত্রে জানা গেছে, আসাদুল রাঢীর সাথে তার স্ত্রী শারমিন আক্তারের পারিবারিক ঝামেলা চলছিল। যে কারণে কয়েকদিন আগে আসাদুলের স্ত্রী তার বাপের বাড়ি চলে যায়। তাদের বিবাহ বিচ্ছেদ হওয়ারও কথা চলছিল। এছাড়া আসাদুলের বিরুদ্ধে মাদকদ্রব্য গ্রহণসহ এলাকায় চুরিরও অভিযোগ রয়েছে। তার একটি ছয় মাস বয়সী ছেলে রয়েছে।
আসাদুলের বাবা খবির রাঢী বলেন, আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। আমার যারা শত্রæ তারাই এভাবে হত্যা করে রেখে গেছে। এতো ছোট গাছে কিভাবে ফাঁস দিয়ে মরতে পারে। আমি তদন্ত করে দোষীদের বিচার দাবি করি। কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। পরিবার থেকে অভিযোগ দিলে মামলা নেয়া হবে। আপাতত অপমৃত্যু মামলা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ