Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় স্বামীকে মারধর, স্ত্রীকে শ্লীলতাহানি : মামলা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ৯:৪২ পিএম

হামলাকারীদের কবল থেকে স্বামীকে বাঁচাতে এসে হামলাকারীদের হাতে শ্লীলতাহানি ও মারধরের শিকার হলেন স্ত্রী। হামলাকারীরা পূর্ব শত্রুতার জের ধরে প্রথমে বাসায় প্রবেশ করে স্বামীকে মারধরসহ স্ত্রীর কাপড় খুলে নিয়ে তাকেও বেদম প্রহার করে। এ ঘটনায় হামলার শিকার স্বামী মজিদ দেওয়ান (৪৫) বাদী হয়ে মঙ্গলবার (২৪ আগস্ট) ৪ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত আরো ১৪/১৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে ফতুল্লা থানার পাগলা পশ্চিম দেলপাড়া এলাকায় ।

মামলায় উল্লেখ করা হয় যে, পূর্ব শত্রুতার জের ধরে ২২ আগস্ট সন্ধ্যায় পূর্ব দেলপাড়া টেম্পুস্ট্যান্ডের নাদিম (২৫), সজিব (৩০), সোহেল খান (৪০) ও নান্নু বেপারীসহ আর ১৪ থেকে ১৫ জন অজ্ঞাতনামা সন্ত্রাসীর হকিস্টিক, দাসহ তার বাড়িতে প্রবেশ করে কোন কিছু বুজে উঠার পূর্বেই তার উপর হামলা চালায়।

এ সময় সে আত্মরক্ষার্থে ডাক চিৎকার করলে তার ভায়রা ভাই সুমন (৩৫) এগিয়ে তাকে ও মারধর করে হামলাকারীরা। তার স্ত্রী রোজিনা বেগম এগিয়ে এলে হামলাকারীরা তার সামনেই স্ত্রী'র কাপড় খুলে নিয়ে তাকে ও বেদম প্রহার করে। তার স্ত্রীর গলায় থাকা একটি স্বর্ণের চেইন ও ছিনিয়ে নিয়ে যায়। হামলাকারীরা এ সময় বাসায় ব্যাপক ভাংচুর করে। পরে তাদের ডাক-চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কৃঞ্চ পোদ্দার জানায়, মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। মামলার আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ