Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যারা বিপদে পাশে থাকে না তাদের রাজনীতি করার অধিকার নেই

আড়াইহাজারে পানিসম্পদ উপমন্ত্রী শামীম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, আড়াইহাজার এখন অনেক উন্নত হয়েছে। যার কারণে এ উপজেলাকে চেনাই বড় মুশকিল হয়ে পড়েছে। আমার গ্রাম ও আমার শহর শেখ হাসিনার সেই স্লোগানকে বাস্তবায়িত করছেন নজরুল ইসলাম বাবু এমপি। নজরুল ইসলাম বাবুর ছাত্র রাজনীতির গৌরবোজ্জ্বল ইতিহাস আছে। গ্রেনেড হামলায় সেদিন বাবু আমিসহ অনেকেই আহত হয়েছিলাম। শিকদার হসপিটালে চিকিৎসা নেয়ার পর আমরা ভারতের অ্যাপোলো হসপিটালে চিকিৎসা নিয়ে এসেছি।
গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় আড়াইহাজার উপজেলা প্রশানের উদ্যোগে আয়োজিত পৌরসভার কোভিড ১৯ এ কর্মহীন, ক্ষতিগ্রস্থ, দুস্থ ও অসহায়পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হোসেনের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন সংসদ সদস্য আলহাজ নজরুর ইসলাম বাবু। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার ও আড়াইহাজার পৌর মেয়র আলহাজ সুন্দর আলী প্রমুখ।
মন্ত্রী বলেন, পুলিশ প্রশাসন, আ.লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সবাই করোনাকালে কাজ করে যাচ্ছে। বিএনপির মহাসচিব টেলিভিশনে অনেক কথা বলে। কিন্তু করোনার মধ্যে বাংলাদেশের কোথাও একদিনও তাদের দেখা যায়নি। যারা মানুষের বিপদে থাকে না তাদের বাংলায় রাজনীতি করার কোনো অধিকার নেই। গনঅভ্যুত্থানের কথ বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গণধিকৃত দল দিয়ে গণঅভ্যুত্থান সম্ভব নয়। বিএনপি আজকে গণধিকৃত দল। আপনাদের নেতা নেতৃদের পায়ের তলায় মাটি নেই। তারা দুর্নীতিতে নিমজ্জিত। বিরোধী দলে থেকে পেট্রোল বোমা দিয়ে মানুষ মেরেছেন। হাওয়া ভবন করে তারেক জিয়ারা হাজার হাজার কোটি টাকা মানি লন্ডারিং করেছে। গণঅভ্যুত্থান করতে সংগঠনের শক্তি ও মানুষের ভালবাসা লাগে। আপনাদের নেত্রী খালেদা জিয়া জেলে থাকাবস্থায় একদিন একটা বড় মিছিলও করতে পারলেন না। আপনারা গণঅভ্যুত্থানের ভয় দেখান। মির্জা ফখরুল সাহেব আ.লীগের শেকড় অনেক গভীরে। আ.লীগকে কেউ ইচ্ছে করলেই ধাক্কা দিয়ে ফেলতে পারবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ