Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিশু অপহরণ : গ্রেফতার ১

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

অল্প সমযে বিনাপরিশ্রমে সহজে বড়লোক হওয়ার আশায় শিশু অপহরণ করার পরে নাটোর জেলা পুলিশের কাছে ধরা পড়েছে কামরুল হাসান (২৫) নামের এক যুবক। ঘটনাটি ঘটেছে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বাগডোব গ্রামে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার লিটন কুমার সাহা এ তথ্য জানান। তিনি বলেন, ২২শে আগস্ট অপহরণকৃত শিশু আলহাজ প্রামানিকের (৮) বাবা মো. আক্তার প্রামানিক বড়াইগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেন। এতে জানা যায়, গত ২১শে আগস্ট সকাল সাড়ে ১১টার দিকে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বাগডোব গ্রামের আক্তার প্রামাণিকের ছেলে ৮ বছর বয়সি আলহাজ নামের এক শিশুকে অপহরণ করে তার মায়ের চাচাতো ভাই কামরুল হাসান। সহজে বড়লোক হবার বাসনায় কামরুল অপহরণের পর মোবাইল ফোনে আলহাজের বাবার কাছে ৪০ লাখ টাকার মুক্তিপণ দাবি করে। পরে শিশু আলহাজের চিকিৎসার জন্যে তাৎক্ষণিক ৩০ হাজার টাকা চায় কামরুল। অভিযোগের সূত্র ধরেই তথ্য প্রযুক্তির সহায়তায় কামরুল হাসানকে বড়াইগ্রাম উপজেলার ল²ীকোল বাজার থেকে ২২শে আগস্ট রাত ১০টার দিকে প্রথমে আটক করে পুলিশ।
পরে তার দেয়া তথ্য অনুযায়ী ঐ রাতেই বগুড়া জেলার দুপচাঁচিয়া এলাকার জনৈক রুবেল হোসেনের বাড়ি থেকে অসুস্থ অবস্থায় আলহাজকে উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ