Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিআইজির সাথে বরগুনা সাংবাদিকদের মতবিনিময়

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

বাংলাদেশ পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামানের সাথে বরগুনা প্রেসক্লাবের সদস্যবৃন্দের মতবিনিময় সভা গত সোমবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
বরগুনা প্রেসক্লাবের সভাপতি জহিরুল ইসলাম বাদশার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন বরগুনা পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্তরঞ্জন শীল, হাসানুর রহমান ঝন্টু ও জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আবু জাফর সালেহ।
সভায় আরও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার মাসুম বিল্লাহ, বরগুনা সদর থানা ওসি কেএম তারিকুল ইসলাম, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন মিরাজ, মনির হোসেন কামাল, সিনিয়র সহ-সভাপতি জাফর হোসেন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক এড. গোলাম মোস্তফা কাদের, স্বপন দাসসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণ। সভা সঞ্চালন করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এড. সোহেল হাফিজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ