Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাত্রদল সভাপতি রনি ৪ দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ৬:৩২ পিএম

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে হেফাজতের হরতাল চলাকালে সহিংসতার ২ টি মামলায় জেলা ছাত্র দলের সভাপতি মশিউর রহমান রনিকে ৪ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহম্মেদ হুমায়ূন কবীর এ রিমান্ড মঞ্জুর করেন। মশিউর রহমান রনি ফতুল্লা পশ্চিম মাসদাইর এলাকার মোস্তফা কামালের ছেলে।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশ আসাদুজ্জামান।

এসময় তিনি জানান, হেফাজতের হরতাল চলাকালে সিদ্ধিরগঞ্জে সহিংসতার ২ মামলায় ৭ দিন করে ১৪ দিন রিমান্ডের আবেদনের শুনানিতে আদালত ২ দিন করে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, চলতি মাসের ১৭ আগস্ট নারায়ণগঞ্জ মাসদাইর এলাকায় এড: তৈমূর আলম খন্দকারের বাড়িতে খালেদা জিয়ার মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। মিলাদ মাহফিলে জেলা ছাত্র দলের সভাপতি মশিউর রহমান রনি তার বক্তব্যে (পুলিশের পোশাক খুলতে ওয়ান টু এর ব্যাপার) এমন বক্তব্যে আলোচনা ও সমালোচনার ঝড় বইতে শুরু করে।
এ বক্তব্যের পর থেকে রনি আত্মগোপনে ছিল। পরে শনিবার (২১ আগস্ট) রাত নয়টার দিকে ঢাকার মগবাজার মোড় থেকে রনিকে গ্রেপ্তার করে ফতুল্লা থানা পুলিশ। পরে তাকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ২৮ মার্চ হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় দায়ের করা ৩টি মামলায় গ্রেপ্তার দেখিয়ে পৃথক ৭ দিন করে ২১ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ