Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

লঞ্চের ছাদে ডিজে পার্টি, বিদ্যুতের তারে দগ্ধ ৭

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ৪:২৩ পিএম

কুমিল্লার তিতাসে দরিকান্দী নদীতে লঞ্চে মাইক লাগিয়ে উচ্চ শব্দে ডিজে পার্টি করার সময় বিদ্যুতের তারে জড়িয়ে দগ্ধদের মধ্যে ৭ জন চিকিৎসা নিতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এসেছেন। এর মধ্যে তিন জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। ওই ঘটনায় অন্তত ১৫ জন দগ্ধ হয়েছেন বলে জানা গেছে।

সোমবার (২৩ আগস্ট) রাত ১০টায় মেসার্স বাদল সরকার অ্যান্ড সন্স নামে দুইতলা একটি লঞ্চের ছাদে এ ঘটনা ঘটে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসা দগ্ধরা হলেন- সম্রাট (১৮), ওলিউল্লাহ (১৯), তামজিদ (২৫), ইমন (১৪), শাহপরান (২০), আকিব (১৫) ও কামরুল (১৫)। এদের মধ্যে আকিব, শাহপরান ও কামরুল প্রাথমিক চিকিৎসা নিয়ে মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে চলে গেছেন।

দগ্ধ ওলিউল্লাহ বলেন, আজ আমাদের এলাকার যুবকদের নৌভ্রমণে যাওয়ার কথা ছিল। রাতে আমাদের লঞ্চ আসে।আমরা বেশ কয়েকজন লঞ্চে উঠে ডিজের জন্য আনা সাউন্ড বক্স পরীক্ষা করি। একপর্যায়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে সবাই দগ্ধ হই।আমাদের জ্ঞান ছিল না। এখানে এসে জ্ঞান ফিরে।

মঙ্গলবার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বলেন, সোমবার রাত ১২টায় ইলেকট্রনিক বার্ন হয়ে আমাদের এখানে ৭ জন এসেছে। তাদের মধ্যে সম্রাটের ৩ শতাংশ, ওলিউল্লার ১৬ শতাংশ, তামজিদের ১৫ শতাংশ, ইমনের ৪ শতাংশ, শাহপরানের ৫ শতাংশ ও কামরুলের ৪ শতাংশ পুড়ছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা তিন জনকে রিলিজ দিয়েছি। তিন জনের জরুরি বিভাগে চিকিৎসা চলছে। এক জনকে ৮০১ নম্বর ওয়ার্ডে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ